মুমিনুল হকের টি-টোয়েন্টি কখনই স্বাচ্ছন্দ্যের ফরম্যাট ছিল না। বিপিএলেও তাই কখনই সেভাবে আলো ছড়াতে পারেননি। দুই আসর পর টুর্নামেন্টের মাঝপথে সবাইকে চমকে দিয়েই রংপুর রাইডার্সে ডাক পেলেন তিনি।

বিপিএলের মাঝপথে অপ্রত্যাশিতভাবে দল পাওয়ার পর সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন মুমিনুল। কৃতজ্ঞতা জানিয়ে মুমিনুল বলেন, সব সময় এটা বিশ্বাস করি যে রিজিক আল্লাহর হাতে। অন্য সবাই খেলছে, ভালো করছে। আমি খেলতে পারছি না, এমনটা ভেবে আফসোস করার কিছু নেই।

নিজের কাজটা করতে হবে, বাকিটা আল্লাহর হাতে। পুরো বিপিএল দেখেছি। সামনে শ্রীলংকা সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। সত্যি বলতে একটু খারাপ লাগা স্বাভাবিক। সবাই যেহেতু খেলছে, আমারও খেলার ইচ্ছা ছিল। রংপুর আমাকে এই সুযোগটা দিয়েছে। তাদের অনেক ধন্যবাদ।

শেষবার ২০২২ সালে কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে খেলেছিলেন মুমিনুল। ৪ ম্যাচে করেছিলে ৬৯ রান। এর পর পরের আসরে ড্রাফটে থাকলেও তাকে দলে নেয়নি কোনো দল। এবারও ড্রাফটে থাকা মুমিনুল দল পাননি। শ্রীলংকা সিরিজের জন্য অনুশীলন চালিয়ে যাচ্ছিলেন তিনি। এর মাঝেই খবর এলো, রংপুর দলে ভিড়িয়েছে মুমিনুলকে।

বিপিএলে ফিরেই রংপুরকে চ্যাম্পিয়ন করার লক্ষ্য মুমিনুলের, ‘অবশ্যই রংপুরের হয়ে চ্যাম্পিয়ন হতে চাই। যে দলেই খেলি, তাদের চ্যাম্পিয়ন হিসাবে দেখতে চাই। দলে অবদান রাখার চেষ্টাই থাকবে।’